Story


গল্প শুরু:

প্রথমে আমার সালাম গ্রহন করিও।আশা করি ভালোই আছো।আমার অন্তরের ফুটন্ত লাল গোলাপের সুভেচ্ছা নিও।আমি জানি তুমি আমাকে ছাড়া অনেক ভালোই আছো।কিন্তু তোমাকে আমি অনেক মিস করছি।এতো মিছ করি যে ভাষায় বুঝানো সম্ভব না।তোমার সাথে একসাথে প্রতিদিন বসে থাকা ,আমার হাতে তোমার হাত রাখা , আমার পায়ের উপর তোমার পা রাখা খুব মিস করতেছি।

তোমার সেই ১৪ফেব্রুয়ারি আমাকে এখনো মনে করিয়ে দেয়।আমার জীবনের প্রথম তুমি সেই মেয়ে যে আমায় ফুল গিফট করে তাও আবার ১৪ফেব্রুয়ারিতে।আমার কি যে ভালো লাগেছিল সেদিন সেটা বলে বুঝাতে পারবো না।তুমি যখন আমায় প্রথম ভালোবাসার কথা বলেছিলে,তখন আমি কিছুই মনে করতাম না,আর এখন তোমার জন্য আমার ভীশণ কষ্টো হচ্ছে।এতো বেসি কষ্টো হচ্ছে যে সয্য করা অসম্ভব হচ্ছে।আর তোমার ওই হাসি মুখ,কথা বলার স্টাইল,গলার কন্ঠ আমাকে বার বার নারা দিচ্ছে ।আমি ভাবছিলাম তুমি আমাকে সারা জীবন ভালোবাসবে,কিন্তু তুমি যে এতো তারাতাড়ি আমায় ভূলে যাবে এটা আমি মেনে নিতে পারছিনা।তুমি তো বলতে যে আমাকে ছাড়া বাচতে পারবে না।তাহলে এখন কিভাবে আছো আমাকে ছেড়ে।.............
আমি বলতাম প্রথম দেখাতেই মানুষের ভালোবাসা হয় না। তুমি বলতা আমিও জানি যে প্রথম দেখাতেই প্রেম হয় না।কিন্তু ভালোলাগা হয় ,আর ভালোলাগা থেকেই ভালোবাসা হয়।#choloman#

No comments

Theme images by sebastian-julian. Powered by Blogger.